শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নোয়াখালীতে আরও ৩৭জন আক্রান্ত

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ১৭ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে ১দিনে করোনা ভাইরাসে ২জনের মৃত্যৃ ও নতুন করে আরও ৩৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত -১৪৭৫ জন ও সুস্থ হয়েছেন ৫৩৯ জন।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন, গত ১৪ ও ১৫ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ১৬ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। ল্যাবে এ পর্যন্ত স্যাম্পল প্রেরন -৮৫৪৬ টি, প্রাপ্ত ফলাফল- ৭৫৮১টি।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৪০ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৮৫৮ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

করোনার সংক্রমণ ও মৃত্যৃ বেড়ে যাওয়ায় নোয়াখালীর সদর, বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। লকডাউনে না মেনে দোকান খোলা রাখায় ও রাস্তায় অবাধে চলাচল করার অপরাধে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সহ গাড়ী চালকদের সর্বমোট ৪৫৩৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১