নোয়াখালীতে ২৪ঘন্টায় আক্রান্ত আরও ১০৬

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে এসিল্যান্ড, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, পুলিশ, চিকিৎসক, ব্যাংকার, স্বাস্থ্যকর্মী, হাসপাতাল মালিকসহ গত ২৪ঘন্টায় আরও ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৫৮১ জন। 
বৃহস্পতিবার বিকালে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন শনাক্তদের মধ্যে সদরে ৪৭, বেগমগঞ্জে ১০, কোম্পানীগঞ্জে ৮, সোনাইমুড়ীতে ২, সেনবাগে ১, কবিরহাটে ১৭, সুবর্নচরে ১৫ ও চাটখিল উপজেলায় ৬জন রোগী রয়েছে। যার মধ্যে সুস্থ্য হয়েয়েছেন ৫৪৮ জন আর আইসোলেশনে রয়েছেন ৯৯৪জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ঘন্টায় সদর উপজেলায় ৪৭জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে পুলিশ, ব্যাংকার ও নারী রয়েছেন। আক্রান্তদের মধ্যে ২ জনকে নোয়াখালী আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. মেহেদী হাসান জানান, গত ২৪ ঘন্টায় এ উপজেলায় আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সাউথইস্ট ব্যাংকের একজন কর্মকর্তা, একটি প্রাইভেট হাসপাতালের মালিক, দুই জন পুলিশ কর্মকর্তা ও তিন জন পুলিশ সদস্য রয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০