নোয়াখালীতে মোটরসাইকেল চোর চক্রের ৬সদস্য আটক

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৬সদস্যকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন, বাদল মিয়া, আমজাদ হোসেন, মনির হোসেন, সাইফুল ইসলাম, নূর নবী ও আবু তাহের।
পুলিশ জানায়, গত ৭জুলাই জেলা শহর মাইজদীতে স্থানীয় লোকজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য বাদল মিয়াকে আটক করে পুলিশে হস্তান্তর করে। থানায় এনে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্যমতে তাকে সাথে নিয়ে ৮জুলাই বুধবার গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। রাতে এসআই সরোজ রতন আচার্য্য ও শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় অভিযান চালায়। অভিযানকালে দু’টি মোটরসাইকেলসহ পাঁচ জন মোটরসাইকেল চোরকে আটক করা হয়।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বাদলের দেওয়া তথ্যের ভিত্তিতে অপর পাঁচ মোটরসাইকেল চোরকে আটক করা হয়েছে। এসময় বৈধ কাগজপত্র না থাকায় তাদের কাছে থাকা দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামীদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের ৭দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০