শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২২ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
ডিজিটাল নিরাপত্তা আইনের নামে দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হয়রানি এবং করোনার দোহায় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে সাংবাদিকদের গণহারে ছাঁটাই করার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নোয়াখালী প্রেসক্লাবের সামনে প্রথমে মানববন্ধন ও পরে নোয়াখালী প্রেসক্লাবের শহীদ উদ্দিন স্কান্দার কচি মিলনায়তনে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
জেলার সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন আকাশ মোহাম্মদ জসিম।
বক্তব্য রাখেন, সাংবাদিক শাহ্ এমরান মোহাম্মদ ওসমান সুজন, নাছির উদ্দিন বাদল, আবু নাছের মঞ্জু,  জামাল হোসেন বিষাদ প্রমুখ।
বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, দেশব্যাপী সাংবাদিক নির্যাতন ও সাংবাদিক ছাঁটাই বন্ধের দাবী জানান। এ ছাড়া নোয়াখালী প্রেসক্লাবের দীর্ঘদিন পর্যন্ত কোনো কমিটি না থাকাসহ ক্লাবের নানা সমস্যা নিয়েও আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি মুলতানুর রহমান মান্না, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন সুমন, দৈনিক ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান রিয়াদ, সাংবাদিক মুজাহিদুল ইসলাম সোহেল, মো. সেলিম, আব্দুল্যাহ রানা’সহ জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০