শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

সোনাইমুড়ীতে নিখোঁজ ব্যক্তির মরদেহ মিলল বিলে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নিখোঁজের তিন দিন পর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের একটি বিল থেকে খোরশেদ আলম (৪৫) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তি মাদক ক্রয়-বিক্রির সাথে জড়িত এবং তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার সকালে পোরকরা গ্রামের একটি বিল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত খোরশেদ আলম জানানাবাদ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজি চালক খোরশেদ আলম মঙ্গলবার রাতে খাবার খেয়ে স্থানীয় বটতলা বাজারে যান। এর পর থেকে তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে তাকে খোঁজ করেও  কোন সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকালে জাহনাবাদ গ্রামের কৃষক মোহন নৌকাযোগে বিলে গরুর ঘাস কাটতে গিয়ে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানায়। খরব পেয় বেলা ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধর করে থানায় নিয়ে যাওয়ার সময় নিহতের ভাই দেলোয়ার হোসেন ও ছেলে পারভেজ হোসেন লাশটি খোরশেদ আলমের বলে শনাক্ত করে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। খোরশেদ এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত, তার বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে। ধারনা করা হচ্ছে মাদক ব্যবসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১