শিরোনাম:
নোয়াখালীর তিন উপজেলায় বিজয়ী আওয়ামী লীগ নেতারা চাটখিল উপজেলা নির্বাচন, অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল জাল ভোট দেওয়ার দায়ে সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, ২জনের কারাদন্ড নোয়াখালীর দ্বীপ হাতিয়াতে হরিণের মাংস জব্দ কবিরহাটে জাতীয় পুষ্টি সপ্তাহ ২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার

কোম্পানীগঞ্জে পৌরসভার ট্রেড লাইসেন্স জালিয়াতি, আটক-৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশার ভুয়া ট্রেড লাইসেন্স তৈরি করার অভিযোগে ৭জনকে আটক করেছে বসুরহাট পৌরসভা কৃর্তপক্ষ।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে বসুরহাট পৌরসভার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ভুয়া ট্রেড লাইসেন্স ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছেন, আবুল হোসেন জুয়েল (২৫), তৌহিদুল ইসলাম (২৩), আমির হোসেন বিপ্লব (২০), জিয়াউর রহমান (৩২), রাসেদ (৩৫), বেলায়েত হোসেন লিটন (৩৭) ও রফিকুল ইসলাম (৩২)।

বসুরহাট পৌরসভার সহকারি লাইসেন্স পরিদর্শক জামাল উদ্দিন মাসুদ জানান, গত কয়েক দিন যাবত বসুরহাট পৌরসভা থেকে দেওয়া প্রদত্ত লাইসেন্সকে জালিয়াতি করে একটি চক্র চড়া দামে বিক্রি করছে এবং ব্যাটারী চালিত অটোরিকশা চালকরা তা দিয়ে রিকশা চালাচ্ছে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া ট্রেড লাইসেন্স তৈরীর সাথে জড়িত ৭ জনকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৌরসভার কর্মচারী নুরনবী স্বপন বাদী হয়ে ৭জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটকৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১