শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

বেগমগঞ্জে বাস চাপায় সিএনজি চালক সহ নিহত-২

Avatar
newsdesk2
আপডেটঃ : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বাস চাপায় সিএনজি চালক মহি উদ্দিন ফকির (৩৮) ও কামাল উদ্দিন (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা আরও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনায় গাড়ী দু’টি আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবিপুর গ্রামের সালাহ উদ্দিনের ছেলে মহি উদ্দিন ফকির ও একই এলাকার কামাল উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে জেলা শহর মাইজদী থেকে ‘সুগন্ধা দ্রুতযান সার্ভিসের’ একটি যাত্রীবাহী বাস চৌমুহনী চৌরাস্তার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে রাত ৯টার দিকে বাসটি মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনিজিটি বাসের নিছে ডুকে ধুমড়েমুছড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালক মহি উদ্দিন ও রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী কামাল উদ্দিন মারা যান। অপর আহত যাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার ও গাড়ী দু’টি আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০