বাসায় ঢুকে সোনাইমুড়িতে তরুণীকে ধর্ষণের চেষ্টা, আটক-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন নগরে বখাটে কর্তৃক এক তরুণীকে বাসায় ঢুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ অভিযুক্ত যুবককে আটক করেছে।

গত রোববার ( ২৭ সেপ্টেম্বর) সকালে নান্দিয়াপাড়া বড় ভাইয়ের ভাড়া বাসায় বেড়াতে আসে ওই তরুণী । মেয়েটির বড় ভাই পেশায় একজন রিকসা চালক এবং তার স্ত্রী একজন নার্স । গত বৃহস্পতিবার ( ১ অক্টোবর) প্রতিদিনের ন্যায় বড় ভাই ও তার স্ত্রী কাজের জন্য বের হয়ে যায়। এ সময়ে তারা বাসায় না থাকার সুযোগে সন্ধ্যা ৭ টার দিকে লম্পট ইয়াছিন আহমেদ (৩৫) বাসায় একা পেয়ে ওই তরুণীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে । অভিযুক্ত যুবক নান্দিয়া পাড়ার আকরাম হোসেন ছেলে।

স্থানীয়রা জানায়, মেয়েটার চিৎকার শুনে তারা ছুটে আসলে অভিযুক্ত ইয়াছিন পালিয়ে যায়। তারা পুলিশকে বিষয়টি অবহিত করে । পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে এসে তদন্ত করে এবং অভিযুক্ত যুবককে গ্রেফতারের চেষ্টা চালায় । পরে ঘটনার রাতে এলাকাবাসী অভিযুক্ত ইয়াছিনকে ধরে পুলিশে সোপর্দ করে । বর্তমানে সে সোনাইমুড়ী থানা পুলিশ হেফাজতে রয়েছে ।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে এবং ইয়াসিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১