শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কবিরহাটে বিধবা নারীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের সমিতির দোকান নামক স্থানে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে পুলিশ মামলার ১নং আসামী আরমান হোসেন লালু নামের যুবককে আটক করেছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে অভিযুক্ত যুবককে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত, আরমান হোসেন লালু (২১) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের সমিতির দোকান নামক স্থানের মাদক সম্রাট মনির হোসেন’র ছেলে।

পুলিশ বলছে, এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে গত (৩ অক্টোবর) কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৬জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, বিধবা ওই মহিলা তার বাড়িতে একা বসবাস করত। একপর্যায়ে তার উপর নারী লোভী আরমানের লোলুপ দৃষ্টি পড়ে। গত কয়েক মাস আগে আরমান তার ৩ সহযোগীকে নিয়ে ভিকটিমের বাড়িতে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে আরমান তাহার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ওই বিধবা নারীকে ধর্ষণ করলে ভিকটিম বর্তমানে ৫ মাসের অন্তঃসত্তা হয়ে পড়ে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী নারীর ভাই বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করলে পুলিশ মামলার ১নং আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০