শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরও এক আসামি আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার আসামি সামছুদ্দিন সুমনকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী বনাঞ্চল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোরে গোপন তথ্যের ভিত্তিতে নোয়াখালী ও হবিগঞ্জ জেলা পিবিআইয়ের একটি বিশেষ টিম রেমা-কালেঙ্গা বনাঞ্চলের ত্রিপুরা পল্লী থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে- আসামি সামছুদ্দিন সুমন রেমা-কালেঙ্গা সীমান্ত দিয়ে ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। সে মামলার এজাহারভুক্ত আসামি।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন’র (পিবিআই) পরিদর্শক মুক্তাদির হোসেন।

তিনি বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে নোয়াখালী ও হবিগঞ্জ জেলা পিবিআইয়ের একটি বিশেষ টিম রেমা-কালেঙ্গা বনাঞ্চলের ত্রিপুরা পল্লীতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই এলাকা দিয়ে সে ভারতে পালিয়ে যাওয়ার জন্য ত্রিপুরা পল্লীতে আশ্রয় নিয়েছিল।’

তিনি আরও বলেন- ‘ইতোমধ্যে আসামিকে নিয়ে নোয়াখালীর পথে রয়েছেন সেখানকার পিবিআই টিম।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১