শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

মাস পার হলেও উদ্ধার হয়নি সুবর্ণচরের অপহৃত মাদ্রাসা ছাত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের এক মাদ্রাসাছাত্রী মাস পার হয়ে গেল এখনও উদ্ধার না হওয়ায় সংবাদ সম্মেলন করে ভুক্তভোগী পরিবার।

শুক্রবার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে অপহৃত ওই মাদ্রাসা ছাত্রীর বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে অপহৃত ছাত্রীর বাবা জানান, তার মেয়েকে বখাটে রহিম উল্যা ও তার বাহিনীর সদস্যরা অপহরণ করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্নভাবে তাদেরকে হুমকি ধমকি দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। তা না হলে আমার মেয়েক হত্যা করে মেরে ফেলার ভয় দেখাচ্ছে।

তিনি আরও জানান, আমরা থানায় গিয়ে বারবার জানালেও তারা এ বিষয়ে কোন ধরনের সহযোগিতা করছে না। এই ঘটনার দিন যতই বাড়ছে ততোই আমরা আতংকে দিন যাপন করছি। এ সময় মেয়েকে উদ্ধার ও তাদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান তার পরিবার।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১