শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

বিবস্ত্র করে নির্যাতন, আরও দুই আসামীর জবানবন্দী  

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা নির্যাতন ও পর্ণ্যগ্রাফী মামলা দু’টি অধিকতর তদন্তের জন্য পুলিশ হেড কোয়ার্টার থেকে বৃহস্পতিবার রাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তে হস্তান্তর করা হয়েছে। দায়িত্ব পেয়ে পিবিআই এর একটি দল নির্যাতিতা ওই নারীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বীকারোক্তিমূল্য জবানবন্দী দিয়েছে আরও দুই আসামী। এদিকে পঞ্চম দিনও ধর্ষক ও নির্যাতনকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে নোয়াখালীতে।
শুক্রবার সকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন নোয়াখালী ইন্সেপেক্টর সুভাষ চন্দ্র পালের নেতৃত্বে একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের নির্যাতিতার বাড়ী পরিদর্শন করে পিবিআই তদন্ত প্রতিনিধি দল। ঘটনা প্রকাশ হওয়ার পর থেকে নির্যাতিতার বাড়ীতে পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ জানায়, একলাশপুরের চাঞ্চল্যকর গৃহবধূকে নির্যাতন ও ভিডিও ধারনের ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। যার মধ্যে নির্যাতনের মামলাটি ইন্সেপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারী ও পণ্যগ্রাফী মামলাটি ইন্সেপেক্টর মোস্তাফিজুর রহমানকে তদেন্তর দায়িত্ব দেওয়া হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনের সময় তদন্তকারী কর্মকর্তারা ছাড়াও উপস্থিত ছিলেন, ফারুক আহমেদ কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম ও মামলা দুটির সাবেক তদন্তকারী কর্মকর্তা বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ এবং বেগমগঞ্জ থানা পুলিশ।
নোয়াখালী জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) গুলজার আহমেদ জুয়েল বলেন, শুক্রবার দুপুরে সোহাগ ও রাসেলকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ২নং আমলী আদালতে হাজির করা হয়। আদালতের জ্যেষ্ঠ হাকিম এস এম মোসলে উদ্দিন মিজান ১৬৪ধারায় আসামীদের স্বীকারোক্তি মূলক জবানবন্দী রেকর্ড করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
এদিকে পঞ্চম দিনও ধর্ষক ও নির্যাতনকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে, ইসলামী আন্দোলন বাংলাদেশ বেগমগঞ্জ শাখা, মানব সেবায় বাংলাদেশ নোয়াখালী জেলা কমিটি, নোয়াখালী জেলা উদ্যম ফাউন্ডেশন, মানবিক ব্লাড ফাউন্ডেশন নোয়াখালী, বাংলাদেশ মানবধিকার কমিশন চাটখিল উপজেলা ও পৌরসভা শাখা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা শাখাসহ বিভিন্ন সংগঠন।
প্রসঙ্গত, গত ২সেপ্টেম্বর রাতে ওইনারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ী একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় এ পর্যন্ত ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে। যার মধ্যে ৪জন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১