শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

ইলিশ ধরায় নিষেধাক্ষার প্রথম দিনেই হাতিয়ায় ৬ জনকে অর্থদন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় নিষিদ্ধ সময়ে ইলিশ মাছ ধরে পরিবহন করায় ৬জনকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৪ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাাজিস্ট্রেট ও উপজেলা কমিশনার ভূমি সরোয়ার সালাম’র আদালতে ৪হাজার ৫০০টাকা অর্থদন্ড দেওয়া হয়।

সূত্রে জানা যায়, বুধবার সকালে হাতিয়ার চরগাসিয়া গ্রামের ৩ জেলেকে ১৬ পিস ইলিশ মাছ নিয়ে যাওয়ার সময় উপজেলার আফাজিয়া বাজারে আটক করে নৌ পুলিশ। একই দিন কোষ্টগার্ড উপজেলার তমরদ্দি মেঘনা নদীতে একটি যাত্রীবাহী ট্রলারে তল্লাশি করে ১৫ পিস ইলিশ মাছসহ ৩জনকে আটক করে।

পরে হাতিয়া উপজেলা কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার সালাম’র আদালতে হাজির করলে এ অর্থ দন্ডাদেশ দেয় । এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করেন হাতিয়া নৌ পুলিশ ও হাতিয়া কোষ্টগার্ডের সদস্যরা।

উল্লেখ, ইলিশ প্রজনন মৌসুম হওয়ায় সরকার হাতিয়াসহ উপকুলীয় ২০টি জেলায় নদীতে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত সকল ধরনের মাছ ধরা বন্ধ ঘোষণা করেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০