কোম্পানীগঞ্জ থেকে ২’হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় অভিযান চালিয়ে মো আলী আহাম্মদ (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ২’হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে একজন মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড করালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলী আহাম্মদ কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের একটি দল। এসময় করালিয়া মামুন মার্কেটের মাওলানা হাফেজ উল্যার রকমারি স্টোরের সামনে থেকে ২’হাজার ইয়াবাসহ আলী আহাম্মদকে গ্রেপ্তার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি আবু হুসাইন খান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ডিবির এসআই মো. জাকির হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত আলী আহাম্মদ কক্সবাজার থেকে ইয়াবা এনে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করতো।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০