বেগমগঞ্জে শিশু নির্যাতনের ঘটনা তদন্ত করতে গিয়ে সন্ত্রাসী ফুয়াদ বাহিনীর হামলায় দুই পুলিশ সদস্য আহত, গ্রেফতার-২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

বেগমগঞ্জে সন্ত্রাসী বাহিনীর তান্ডব একের পর এক ঘটেই যাচ্ছে। এবার শিশু নির্যাতনের ঘটনা তদন্ত করতে গিয়ে সন্ত্রাসী ফুয়াদ বাহিনীর হামলায় পুলিশের এক এএসআই ও এক কনস্টেবল আহত হয়েছে।

 

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় এ ঘটনাটি ঘটেছে সন্ত্রাসী ১৯ বাহিনীর কবলে পিষ্ট নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের উত্তর অভিরামপুর গ্রামে।

 

এ ঘটনার পর পরই বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে একদল পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে হামলার মুল নায়ক সন্ত্রাসী ফুয়াদ বাহিনীর প্রধান ফুয়াদ (৩২) ও তার অন্যতম সহযোগি কফিলকে (২৩) গ্রেফতার করেছে। সন্ত্রাসী ফুয়াদ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের উত্তর অভিরামপুর গ্রামের মোঃ হানিফের ছেলে ও তার সহযোগি কফিল উদ্দিন একই এলাকার ছিদ্দিক উল্যার ছেলে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিরামপুর গ্রামের মুজিবুর রহমান রুবেলের স্কুল পড়ুয়া ১০ বছরের শিশু কন্যাকে একই গ্রামের সন্ত্রাসী ফুয়াদের নেতৃত্বে বখাটেরা ১৪ অক্টোবর মারধর, শ্লীলতাহানী ও নির্যাতন করে। এ নির্যাতনে ওই শিশু কন্যার হাত ভেঙ্গে যায়। এঘটনায় নির্যাতিতা শিশুর পিতা রুবেল বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগটি সরেজমিনে তদন্ত করার জন্য মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় ঘটনাস্থলে যান এএসআই শাকিদুল ইসলাম ও কনস্টেবল রাসেল। ঘটনার স্বাক্ষ্য প্রমাণের সত্যতা পেলে এক পর্যায়ে সন্ত্রাসী ফুয়াদ বাহিনীর প্রধান ফুয়াদ ও কফিলের নেতৃত্বে হামলা করা হয় পুলিশের ওপর। বেগমগঞ্জ মডেল থানার পুলিশ সংবাদ পেয়ে সন্ত্রাসীদের কবল থেকে পুলিশের দু’সদস্যকে উদ্ধার করে নিয়ে আসে। এলাকাবাসী আরও জানায়, সন্ত্রাসী ফুয়াদ বাহিনীর অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। সন্ত্রাসী ফুয়াদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় ২০১০সালে একটি মামলাও রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সন্ত্রাসী ফুয়াদ ও তার অন্যতম সহযোগি কফিলকে আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১