শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় সেনবাগের প্রবাসীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর সেনবাগ উপজেলার এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। নিহত মো.ইব্রাহীম হিরন (২৪) উপজেলার অর্জূনতলা ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইদিলপুর গ্রামের উত্তর পাড়া বারেক সর্দার বাড়ির আবু তাহেরের ছেলে।

গত সোমবার সন্ধ্যায় বাহরাইনের কর্মস্তল থেকে কাজ শেষে বাসায় ফেরার পথে বাহরাইনের হামেলা নামক স্থানে সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অর্জূনতলা ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল কুদ্দুছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জীবিকার সন্ধানে ২০১৭ সালে চাকুরি নিয়ে বাহরাইনে যান হিরন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে তার লাশ সে দেশের হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। লাশ দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেছে নিহতের পরিবার।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০