বেগমগঞ্জে দরজা ভেঙে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসত ঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত সুমনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার সকালে চৌমুহনী পৌরসভা করিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন করিমপুর খালপাড় এলাকার আলো বেপারি বাড়ীর কামাল হোসেন প্রকাশ হুক্কা মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, করিমপুর এলাকার ওই কিশোরী তার বাবা-মা’য়ের সাথে নিজ বাড়ীতে বসবাস করতো। গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে একই এলাকার বাসিন্দা বখাটে সুমন ওই কিশোরীর বসত ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় সুমন ঘুমন্ত ওই কিশোরীর কক্ষে গিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। কিশোরী জেগে গেলে সুমন দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। এসময় কিশোরীর চিৎকারে পাশের কক্ষে থাকা তার মা-বাবা ছুঁটে আসলে সুমন ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শনিবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সুমনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপর সুমনকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়। অভিযানকালে রবিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০