সুবর্ণচর ব্যবসায়ীকে হাতুড়ি পিটুনি, মেম্বারের বিরুদ্ধে মামলা

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে জসিম উদ্দিন (৩৫) নামের এক ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনার ৫দিন পর মামলা নিয়েছে পুলিশ। চরজুবলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য খলিল উল্যাহকে (৪০) প্রধান আসামী করে ৫জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।
সোমবার সকালে আহত ব্যবসায়ীর বাবা নাছির উদ্দিন বাদী হয়ে চরজব্বার থানা এ মামলাটি দায়ের করেন। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় অভিযুক্ত খলিল মেম্বারসহ সকল আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।
প্রসঙ্গত, গত বুধবার সকাল ১০টার দিকে ব্যবসায়ী জসিম উদ্দিন স্থানীয় পাঙ্খার বাজারে দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় খলিল মেম্বার একটি মোটরসাইকেল যোগে এসে তার দাবীকৃত টাকার জন্য জসিমের সাথে বাকবির্তকে জড়িয়ে পড়েন। একপর্যায়ে মেম্বার হাতুড়ি দিয়ে জসিমের শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন। আহত জসিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১