শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

সেনবাগে মৃত্যুর ৪বছর পর যুবকের লাশ উত্তোলন

Avatar
newsdesk2
আপডেটঃ : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়ন থেকে দাফনের ৩বছর ৮মাস ১৪দিন পর হাসান প্রকাশ কালাইয়া নামের এক যুবকের লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অবইনভেস্টিগেশন (পিবিআই)। 
বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সেপেক্টর মোস্তাফিজুর রহমান, এসআই মোবারক, ফরিদ ও সেনবাগ থানার এএসআই সুফিয়ান, মামলার বাদী শহিদ উল্যার উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়।
জানা গেছে, ২০১৬সালের ২০ নভেম্বর ডমুরুয়া হাজারী বাড়ীর শহিদ উল্যার বড় ছেলে হাসান তাদের বাড়ীর পাশ্ববর্তী টিউবওয়েল ঘরে (মটর ঘর) ঘুমিয়ে পড়ে। পরে একই এলাকার গোলাম রসুল, রাজন প্রকাশ রাজু, মহসিন ওই ঘরে এসে হাসানকে ঘুম থেকে তুলে মদ খেতে বলে। হাসান তাতে অপারগতা প্রকাশ করে তাদের ঘর থেকে বের হয়ে যেতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা হাসানের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে সে মারা যায়। হাসানের মৃত্যু নিশ্চিত হলে তারা সবাই পালিয়ে যায়। ঘটনায় মৃতের বাবা শহিদ উল্যা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা ৩-৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ আসামীদের গ্রেপ্তার করে। পরবর্তীতে মামলটি অধিকতর তদন্তের জন্য সিআইডিতে ও পরে বাদীর আবেদনে পিবিআইতে মামলাটি হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সেপেক্টর মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের পুনঃময়না তদন্তের জন্য উত্তোলন করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০