Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ১৬’শ বয়ষ্ক ও বিধবা ভাতার বই বিতরণ করা হয়েছে। এ বইয়ের মাধ্যমে সুবিধাভোগীরা ২০১৯-২০২০ অর্থ বছরে একসাথে ৬’হাজার টাকা এবং প্রতিমাসে ৫’শ টাকা করে ভাতা পাবেন।

 

বৃহস্পতিবার সকালে চাটখিল উপজেলা অডিটোরিয়ামে ভাতার বই বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

 

জানা গেছে, দু’টি উপজেলার জন্য বিশেষ কোটায় মন্ত্রী ও সচিব বরাবর আবেদন করে অতিরিক্ত বয়ষ্ক ও বিধবা ভাতার এই বইয়ের ব্যবস্থা করেন জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার প্রথম পর্যায়ে চাটখিল উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার দুস্থ, অসহায় বয়স্ক ও বিধবার মাঝে ৭’শ বই বিতরণ করা হয়েছে। দ্বিতীয় পর্যায়ে সোনাইমুড়ী উপজেলায় আরও ৯’শ বই বিতরণ করা হবে।

 

চাটখিল পৌরসভার সাবেক মেয়র নাছির উদ্দিন ভুঁইয়ার সভাপতিত্ত্বে ও উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন কচির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন প্রমুখ।

Sharing is caring!