চাটখিলে ১৬’শ বয়ষ্ক ও বিধবা ভাতার বই বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ১৬’শ বয়ষ্ক ও বিধবা ভাতার বই বিতরণ করা হয়েছে। এ বইয়ের মাধ্যমে সুবিধাভোগীরা ২০১৯-২০২০ অর্থ বছরে একসাথে ৬’হাজার টাকা এবং প্রতিমাসে ৫’শ টাকা করে ভাতা পাবেন।

 

বৃহস্পতিবার সকালে চাটখিল উপজেলা অডিটোরিয়ামে ভাতার বই বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

 

জানা গেছে, দু’টি উপজেলার জন্য বিশেষ কোটায় মন্ত্রী ও সচিব বরাবর আবেদন করে অতিরিক্ত বয়ষ্ক ও বিধবা ভাতার এই বইয়ের ব্যবস্থা করেন জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার প্রথম পর্যায়ে চাটখিল উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার দুস্থ, অসহায় বয়স্ক ও বিধবার মাঝে ৭’শ বই বিতরণ করা হয়েছে। দ্বিতীয় পর্যায়ে সোনাইমুড়ী উপজেলায় আরও ৯’শ বই বিতরণ করা হবে।

 

চাটখিল পৌরসভার সাবেক মেয়র নাছির উদ্দিন ভুঁইয়ার সভাপতিত্ত্বে ও উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন কচির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০