শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

কবিরহাটে এ আর তাসিব ফ্যাশন নামে সুয়েটার ফ্যাক্টরীর উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলায় সর্ব প্রথম একটি শিল্প কারখানার শুভ সূচনা করা হয়েছে। এই প্রথম কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের লেদু কোম্পানীর হাটে এ আর তাসিব ফ্যাশন নামে একটি নীট এন্ড সুয়েটার ফ্যাক্টরীর উদ্বোধন করা হয়।

সোমবার (৯ নবেম্বর) বেলা ১১ টায় ফুলে মোড়ালো ফিতা কেঁটে ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে কবিরহাট উপজেলার সফল চেয়ারম্যান কামরুন নাহার শিউলী উক্ত সুয়েটার ফ্যাক্টরীর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী উক্ত সুয়েটার ফ্যাক্টরীর মালিক আমিনুল ইসলাম আল-আমিনের এ ধরণের উদ্দোককে স্বাগত জানিয়ে বলেন, সে এই প্রত্যন্ত অঞ্চলে এমন একটি শিল্পকারখানা করার উদ্দোগ নিয়ে অত্র এলাকার বেকারত্ব দুরিকরণে ব্যাপক ভুমিকা রাখবে। পরে তিনি উপস্থিত সকলকে দলমত নির্বিশেষে আল-আমিনকে সহযোগিতা করে তার এ ফ্যাক্টরীকে আরো প্রশারিত করার আহবান জানান। তিনি আরো বলেন এখানে তার এই কাজে কোন রাজনৈতিক ইসু না এনে তাকে সর্বাত্বক সহযোগিতা করার অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন, এ আর তাসিব ফ্যাশনের মালিক আমিনুল ইসলাম আল-আমিন, কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান, স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন ভুইয়া মিন্টু, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কে এম আলা উদ্দিন, আওয়ামী লীগ সহ সভাপতি জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, ঘোষবাগ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাহেদ কামাল সাদিক, সহ সভাপতি মাজহারুল ইসলাম সৌরভ, ছাত্রলীগ নেতা ইউছুফ প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১