শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

চাঁদা না পেয়ে বেগমগঞ্জে ব্যবসায়ীকে অপহরণ, আটক ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহ পুর ইউনিয়নে চাঁদার দাবিতে যুবলীগের নেতা কর্মিদের মারধরের শিকার এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে।

পরে তাকে আশংকাজনক অবস্থায় জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যবসায়ী কফিল উদ্দিন (৩০) ওই ইউনিয়নের আইয়ূব পুর গ্রামের পন্ডিত বাড়ীর লকিয়ত উল্যার ছেলে এবং স্থানীয় আমান উল্যাপুরের শ্যামবাড়ী দরজার ক্ষুদ্র ব্যবসায়ী।

তাৎক্ষণিক, পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত ১ জনকে আটক করেছে। আটককৃত, রায়হান (২৮) একই ইউনিয়নের অভিরামপুরের মোরশেদ আলমের ছেলে।

সোমবার রাতে উপজেলার আমান উল্যাহ পুর ইউনিয়নে একেজি হাই স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১টায় বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, এঘটনায় ব্যবসায়ীর স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ রায়হান নামে একজনকে আটক করেছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। আটক আসামিকে মামলার আলোকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগের স্থানীয় নেতা জুয়েল, বাবু ও রায়হান ওই ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি করে আসছিল। কফিল উদ্দিন চাঁদা দিতে অস্বীকার করায় তারা তার উপর ক্ষিপ্ত হয়ে রাতে ওই ব্যবসায়ী বাজার থেকে বাড়ী যাওয়ার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা যুবলীগের কয়েকজন নেতাকর্মি তাকে মটর সাইকেল যোগে অপহরণ করে মুক্তিপণ দাবি করে। এসময় তার মোবাইল ফোন ও টাকা নিয়ে তাকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় কফিল উদ্দিনকে উদ্ধার করে। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা আরো জানান, স্থানীয় যুবলীগের জুয়েল,বাবু ও রায়হানের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। চাঁদাবাজি, ছিনতাই সহ নানা অপকর্মে জড়িত তারা। সরকারী দলের কয়েকজন প্রভাবশালী নেতার আশ্রয়-প্রশয়ে তারা বেপরোয়া হয়ে উঠেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১