শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

দেশের প্রয়োজনে খালেদা জিয়ার প্রয়োজন -ব্যারিষ্টার এএম মাহবুবু উদ্দিন খোকন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

বিএনপির যুগ্ম মহা সচিব ও সুপ্রিম কোট আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক বলছেন, দেশের প্রয়োজনে বেগম খালেদা জিয়ার প্রয়োজন, দেশে গনতন্ত্র আনতে হলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

ব্যারিষ্টার এএম মাহবুবু উদ্দিন খোকন শুক্রবার বিকালে তাঁর নিবার্চনী এলাকা সোনাইমুড়ি- চাটখিল সম্প্রতি সময় বিভিন্ন ভাবে নিহত নেতাকর্মীদের কবর জিয়ারত করে। তিনি নিহত নেতাকর্মীদের পরিবারের খোঁজ খবর নেন এবং ব্যাক্তিগত তহবিল থেকে কিছু অনুদান প্রদান করেন।

তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন। “মাক্স’ ব্যবহার করতে বলেন। গনতন্ত্র পূনরায়াদ্ধারে ঐক্যবদ্ধভাবে থাকতে আহবান করেন।

তিনি আজ তারেক জিয়ার নাম উল্লেখ করে তাঁর জন্য দোয়া চান। তারেক জিয়া যেন বাংলাদেশে নেতৃত্ব দিতে পারে সেই জন্যও দোয়া চান।

এ সময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ি উপজেলার বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, চাটখিল উপজেলা বিএনপির আহবায়ক শাহজাহান রানা, প্রপেসর আবু তাহের, সাবেক চেয়ারম্যান মাহবুব আলম, এডভোকেট সেলিম শাহীসহ দুই উপজেলা বিএনপির যুবদল ছাত্রদল সহ অংঘসংঘঠনের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১