শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

কবিরহাটে হাজী ইব্রাহীমের শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে করোনা মহামারিতে অসহায়, দুস্থ ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রতি বছরের ন্যায় নোয়াখালীর বীর মুক্তিযোদ্ধা হাজী মরহুম ইদ্রিস মিয়ার সুযোগ্য সন্তান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক হাজী মোহাম্মদ ইব্রাহীম মিয়া হতদরিদ্র মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন।

বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকা থেকে দুপুর পর্যন্ত মাস্ক প্রদানের মধ্য দিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে আগত হতদরিদ্র মানুষের মাঝে নিজ হাতে উক্ত শীতবস্ত্র বিতরণ করেন।

এই বিষয়ে জানতে চাইলে হাজী মোহাম্মদ ইব্রাহীম জানান, প্রতিবারের মতো এবারেও ৫ হাজার কম্বল ও ২হাজার শীতের পোশাক বিতরণে সক্ষম হয়েছি এবং আমার এই সকল সামাজিক কর্মকান্ড আমি নিঃস্বার্থে করে থাকি।

এসময় শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, হাজী মোহাম্মদ ইব্রাহীম মিয়ার বড় জামাতা সায়েম আহমেদ, একমাত্র ছেলে ফুয়াদ হাসান ইরাম, হাজী মোহাম্মদ ইব্রাহীম মিয়ার ব্যক্তিগত সহকারী মো. লিটন, মঞ্জু প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১