৯৯৯ এ কল, বখাটে গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে ১০বছরের শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯ এ কল দিয়ে বখাটেকে পুলিশে ধরিয়ে দিল শিশুটির মা। গ্রেপ্তারকৃত বখাটে হারুন উর রশিদ হারুন (৩৮) পেশায় একজন চা দোকানদার।

রবিবার সকালে নির্যাতিতা শিশুটির মা বাদী হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত হারুন উর রশিদ উত্তর সাহাপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে ওই শিশু (১০) সাহাপুর স্টিল ব্রিজের পাশে হারুনের চা দোকানে যায় সিঙ্গারা নেওয়ার জন্য। শিশুটিকে একা পেয়ে হারুন তাকে ডেকে দোকানের ভিতরে নিয়ে যায়। পরে দোকান বন্ধ করে শিশুটিকে যৌন নির্যাতন করে হারুন। এসময় শিশুটির চিৎকারে পথচারী ও স্থানীয় লোকজন এগিয়ে এসে দোকান খুলে শিশুটিকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিকেলে শিশুটির মা ৯৯৯ এ কল দিয়ে বিষয়ে জানালে সেনবাগ থানার পুলিশ অভিযান চালিয়ে হারুনকে গ্রেপ্তার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটির মা এর দায়ের করা মামলায় বখাটে হারুনকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০