বেগমগঞ্জে চোরাইকৃত স্বর্ণালংকারসহ গ্রেপ্তার-৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

রবিবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, পৌর করিমপুর এলাকার মনির হোসেনের ছেলে মামুন (২০), গণিপুর এলাকার আবুল কালামের ছেলে মোরশেদ আলম (৩১), রফিক উল্যার ছেলে শহিদ উল্যা সাদ্দাম (২৮) ও মাসুদের ছেলে মহি উদ্দিন হৃদয় (২৩)।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর নির্দেশে ও বেগমগঞ্জ থানার ওসির নের্তৃত্বে শনিবার দিবাগত রাতে চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে চার চোরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরিকৃত দুই জোড়া স্বর্ণের কানের দুল, দু’টি স্বর্ণের চুড়ি, চারটি স্বর্ণের আংটি, দু’টি স্বর্ণের চেইন ও একটি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার উপজেলার অনন্তপুর গ্রামের বাসিন্দা আব্দুর রহিমের বাড়ীতে চুরি হয়েছে বলে তিনি থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং-৩৭, তাং ১৯-১২-২০ইং। মামলা তিনি উল্লেখ্য করেন অজ্ঞাতনামা চোরদল উনার ঘরের টয়লেটের ভেন্টিলেটর ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ পঁচিশ হাজার টাকা, সাত ভরি স্বর্ণ ও একটি মোবাইল নিয়ে যায়। অভিযোগ পাওয়ার ২৪ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে চার চোরকে গ্রেপ্তার করে তাদের কাছ থেকে পাঁচ ভরি স্বর্ণ ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০