Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সদস্য একরামুল করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, পায়রা এবং বেলুন উড়িয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।

আলোচনা সভায় জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আরমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, একরামুল করিম চৌধুরী এমপি।

একরামুল করিম চৌধুরী ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ছাত্র রাজনীতির পাশাপাশি লেখাপড়া চালিয়ে যেতে হবে। স্বাধীন বাংলাদেশের জন্ম হওয়ার আগে ও পরে ছাত্রলীগ সকল আন্দোলনের সূতিকাগার। তাই নিজেদেরকে লেখাপড়া শিখে আগামী দিনের জন্য যোগ্য হতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট’সহ দলীয় নেতৃবৃন্দ।

Sharing is caring!