শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

দক্ষিণ আফিকার জোহানেসবার্গের ব্রিক্সটনে নোয়াখালীর এক ব্যবসায়ীকে মঙ্গলবার সকালে পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা।
নিহত আবদুল হক (৩০) জেলার বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের চাপরাশি বাড়ীর রফিক উল্যার ছেলে। সে এক সন্তানের জনক।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, নিহত আবদুল হক ৮ বছর যাবৎ জোহানেসবার্গের ব্রিক্সটনে ব্যবসা করে আসছে। ৪ মাস আগে বাড়ীতে এসে আবার পাড়ি জমান আফ্রিকায়। মঙ্গলবার সকালে একদল দুবৃর্ত্ত তাকে ডেকে নিয়ে যায় পাশ্ববর্তী স্কুলের বাউন্ডারীর ভেতর নির্জন স্থানে। সেখানে তাকে পিটিয়ে এবং ইট দিয়ে মাথা থেতলে নির্মমভাবে হত্যা করে পেলে যায়।

খবর পেয়ে নিহতের লাশ ব্রিক্সটন পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার সাথে সোমালিয়ান এক নাগরিকের দোকানের বিল্ডিং নিয়ে বিরোধ ছিলো বলে স্থানীয়রা জানিয়েছে। অপর দিকে স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় সে মঙ্গলবার তার স্ত্রীকে তালাক দেয়ার কথা ছিলো। এ জন্য বাড়ীতে টাকাও পাঠিয়েছিল। তার স্ত্রীর অনেক স্বজন সাউথ আফ্রিকাতে অবস্থান করছেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে কিংবা কারা হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে কেউ জানাতে পারেনি।

এদিকে নিহতের মৃত্যুর খবর বাড়ী এসে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারে চলছে শোকের মাতম ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০