শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

পৌরসভা নির্বাচন প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনারের মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাৎ হোসেন চৌধুরী বলেছেন, যে কোন নির্বাচনে প্রার্থীদের অতিউৎসাহী সমর্থকরা সমস্য সৃষ্টি করে। সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভূমিকাই মুখ্য। প্রার্থীদের সহযোগীতা থাকলে নির্বাচন কমিশনের পক্ষে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।

আগামী ৩০জানুয়ারি অনুষ্ঠিতব্য নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে নির্বাচনী আচারণ বিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

সোমবার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। এছাড়াও সভায় জেলা নির্বাচন কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও চৌমুহনী ও হাতিয়া পৌরসভার মেয়র এবং কাউন্সিলর প্রার্থীগন উপস্থিত ছিলেন।

সভায় প্রার্থীগন তাদের মতামত তুলে ধরেন। পরবর্তীতে নির্বাচন কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং নির্বাচন অফিসারগণ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনী আচরণবিধি সঠিকভাবে পালনের পরামর্শ এবং সবার সহোযোগীতায় সুন্দর নির্বাচনের জন্য প্রার্থীদের আহব্বান জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০