কাদের মির্জার অব্যাহতি প্রত্যাহার নিয়ে বিবাদে জড়ালেন জেলা আ’লীগের সভাপতি-সম্পাদক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার দলীয় কার্যক্রম থেকে অব্যাহতি এবং বহিস্কারের সুপারিশ নিয়ে বিবাদে জড়িয়েছেন জেলা আওয়ামলীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম এবং সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

জেলা সভাপতি সেলিম গণমাধ্যমকে কাদের মির্জার অব্যাহতি ও বহিস্কারের সুপারিশ প্রত্যাহারের ঘোষণা দিলেও একরামুল করিম চৌধুরী সেলিমকে নীতিহীন অ্যাখ্যা দিয়ে অব্যাহতি এবং বহিস্কারের সুপারিশ বহাল আছে বলে তার ভেরিফাইড ফেসবুকে লাইভে এসে জানিয়েছেন।

শনিবার রাত ৯টা ২৭ মিনিটে একরামুল করিম চৌধুরী লাইভে এসে বলেন-নোয়াখালী বাসী আসালামুআলাইকুম। সেলিম ভাই ঢাকা থেকে এসে বলল মির্জার বিরুদ্ধে একটা ব্যবস্থা নেয়া দরকার। সে হিসেব মোতাবেক আমরা মির্জার বিরুদ্ধে একটা অবস্থান নিছি।এখন ইয়েতে বলতেছে এটা প্রত্যাহার করে নেয়া হয়েছে কিন্তুু আমি আপনাদের বলতে পারি আমার জানামতে আমি জানি না ,কারণ একটা লোক অপরাধী যে নোয়াখালীতে না সারা বাংলাদেশের আওয়ামীলীগকে ছোট করেছে। তাকেতো ছাড়া যায় না।

তার বিরুদ্ধে আমরা অবস্থান নিয়েছি জেলা আওয়ামীলীগ। আমার সভাপতি কি অবস্থানে আছেন জানি না ,ওনি নাকি বলতেছেন প্রত্যাহার করে নিয়েছেন।

তিনি সভাপতিকে নীতিহীন আখ্যা দিয়ে বলেন। ওনার অবস্থান, ওনি আমাকে দিয়ে নির্দেশনা করল পরে ওনি অবস্থান থেকে সরে দাড়াঁলো ওনিও নীতিগতভাবে নীতিহীন হয়ে গেল। আমি আপনাদেরকে বলি, ওনার অব্যাহতি আমরা অব্যাহত রেখেছি।বিভিন্ন জায়গায় যে সব কথাবার্তা হচ্ছে এগুলো ঠিক না। কারণ এধরনের লোককে দলের অবস্থানে রাখা উচিত না। তার অব্যাহতিটা বহাল রইল। সকলকে ধন্যবাদ। আসালামুআলাইকুম।

এদিকে এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে জেলা আওয়মলীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন-আমি নীতি হীন, ওনি নীতিবাদ হয়ে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। রাজনীতি ওনাদের ব্যবসা, আমি একরামুল করিম চৌধুরীর সাথে একমত নই। প্রধানমন্ত্রী এসব ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

উল্লেখ্য শনিবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি ও বহিস্কারের সুপারিশ করে আবার ২ ঘন্টা পর প্রত্যাহার নেন নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি এএইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। তিনি গণ মাধ্যমকে বলেন, নোয়াখালী আওয়ামী লীগের শান্তি-শৃঙ্খলার স্বার্থে আদেশটি প্রত্যহার করা হলো।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০