শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

গুলিতে নিহত সাংবাদিক মুজাক্কিরের পরিবারের পাশে কোম্পানীগঞ্জ বিএনপি নেতৃবৃন্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপ্রাশিরহাটে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের পরিবারের পাশের দাঁড়ালো কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার (২১শে ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের নেতৃত্বে একটি দল নিহত মুজাক্কিরের বাড়িতে যান। এ সময় তারা শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং সাংবাদিক মুজাক্কির হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আহ্বান জানান।

রিপন আরো বলেন, মুজাক্কিরের হত্যার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তে দোষীদের সর্বোচ্চ শাস্তির পাশাপাশি এই ঘটনায় যাতে কোন নিরীহ মানুষ হয়রানির শিকার, না হয় এই ব্যাপারে তিনি প্রশাসনের উর্ধ্বতন কতৃপক্ষের প্রতি দাবী জানিয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মমিনুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সগীর, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ উপজেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০