শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে ৪হাজার এতিম-দুস্থের মাঝে খাবার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৭ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ৯টায় জেলা আওযামী লীগ কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ ও দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সকাল ১০টায় নোয়াখালী পৌরসভার উদ্যেগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর কেক কাটা হয়। দুপুর ১২টা থেকে পৌরসভা চত্বরে প্রায় ৪হাজার এতিম ও দুস্থদের খাওয়ার দেওয়া হয়।

মেয়র শহিদ উল্যাহ খান সোহেল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দরিদ্র মুক্ত বাংলাদেশ তৈরি করা। আমরা বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে উনার নীতি অনুসরণ করে পৌরসভায় এতিম ও দুস্থদের জন্য খাবারের ব্যবস্থা করেছি। আমার এই কার্যক্রম অতীতেও ছিল এবং আগামীতেও চলমান থাকবে।

এছাড়াও সদর উপজেলায় চিত্রাংকণ প্রতিযোগিতা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান, জেলা প্রশাসন, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনগুলো জেলা এবং উপজেলা পর্যায়ে কেক কেটে, র‌্যালি, আলোচনাসভাসহ নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০