শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কবিরহাটে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, নানা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নে প্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলায় অভিযুক্ত আবুল হোসেন প্রকাশ হোসেন মেম্বারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত হোসেন মেম্বার সম্পর্কে ওই কিশোরীর নানা হয়।

শনিবার দুপুরে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের মধ্য সোনাদিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত হোসেন মেম্বার ওই গ্রামের আলতাফ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী বিদেশ থাকার সুবাধে প্রতিবন্ধী মেয়ে ও এক ছেলেকে নিয়ে বাবার বাড়ী মধ্য সোনাদিয়া গ্রামে থাকেন মামলার বাদী। গত শুক্রবার (১৯ মার্চ) বিকেলে বিদেশ থেকে স্বামীর কল আসায় মোবাইল নিয়ে বাড়ীর পাশে গিয়ে কথা বলে মামলার বাদী। এসময় তার শারীরিক প্রতিবন্ধী মেয়ে ঘরে একা ছিল। বিকেল ৫টার দিকে কথা শেষ করে ঘরে ফিরে দেখে তাদের ঘরের মেঝেতে ফেলে তার মেয়েকে মুখ চেপে ধরে ধর্ষণ করছে হোসেন মেম্বার। এসময় তার চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে হোসেন মেম্বার পালিয়ে যায়।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরে ওই কিশোরীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত হোসেন মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১