শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

মির্জার নেতৃত্বে কোম্পানীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত-৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৮ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের আজমিরী হোটেল নামে একটি রেস্টুরেন্টে মেয়র মির্জার নেতৃত্বে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এসময় আবদুল কাদের মির্জা নিজে ওই প্রতিষ্ঠানের মালিক জসিম উদ্দিনকে বেদম মারধর করে। এছাড়াও মির্জার লোকজনের হামলায় আরও পাঁচজন আহত হয়েছে।

শনিবার রাত ৮টা ৪৫মিনিটের দিকে আজমিরী হোটেলের সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে জসিম উদ্দিনকে কোম্পানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা কোম্পানীগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

জসিম উদ্দিন জানান, সন্ধ্যার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভাগিনা রাহাত’সহ সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের কয়েকজন অনুসারী তার হোটেলে নাস্তা করতে আসে। খবর পেয়ে পৌনে ৯টার দিকে মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে শতাধিক লোক তার হোটেলে হামলা চালায়। এ সময় তারা একটি স্কেভেটর মেশিন দিয়ে হোটেলের বাহিরের সাইন বোর্ডসহ কিছু অংশ ভেঙে দেয়। পরে মির্জা কাদের নিজে হোটেলের ভিতরে ডুকে তাকেসহ কর্মচারীদের এলোপাতাড়ি মারধর করে। এ সময় মেয়রের লোকজন দোকানে লুট চালায় বলেও অভিযোগ করেন এ ব্যবসায়ী।

অভিযোগ অস্বীকার করে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, হোটেলের মালিক অবৈধভাবে দোকানের বাহিরে একটি অংশ নির্মাণ করেছে। এতে সাধারণ মানুষের চলাচলে প্রতিনিয়ত ভিগ্ন ঘটছে। কয়েকদিন আগে তাকে নিষেধ করা শর্তেও সে অতিরিক্ত অংশ না ভাঙায় পৌর কর্তৃপক্ষ তা ভেঙে দিয়েছে এবং তার ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, মেয়রসহ তার লোকজন হোটেল ভাঙচুর করেছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। হোটেল কর্তৃপক্ষ অভিযোগ দিলে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১