শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সেনবাগে পুত্রবধূকে কুপিয়ে হত্যা করল শ্বশুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৮ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগের কেশারপাড় ইউনিয়নে পুত্রবধূকে কুপিয়ে হত্যা করেছে শ্বশুর। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্বশুর আবদুল মান্নান ওরফে মনা (৫৬) পলাতক রয়েছে।

নিহত ছায়েরা খাতুন ওরফে রেখা (৩৫), কুয়েত প্রবাসী বাবুলের স্ত্রী ও অজুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের মো. হানিফের মেয়ে এবং ৩ সন্তানের জননী ছিল।

রোববার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের আবদুল মান্নানের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

কেশারপাড় ইউনিয়নদ পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেন জানান, নিহত গৃহবধূ রেখা সুন্দরী ছিল। স্বামী প্রবাসে থাকায় পুত্রবধূকে প্রায় কুপ্রস্তাব দিত শ্বশুর মনা। রোববার সকালে অভিযুক্ত মনার স্ত্রী বাড়িতে ছিল না। এ সুযোগে মনা আবার পুত্রবধূকে কুপ্রস্তাব দেয়। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মনা ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ রেখাকে কুপিয়ে হত্যা করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, আনুমানিক ১৭ বছর আগে রেখার সঙ্গে কুয়েত প্রবাসী বাবুলের বিয়ে হয়। রোববার বেলা ১১ টার দিকে তার শ্বশুর ধারালো ছোরা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তকে শ্বশুরকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১