Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, এলাকাতে এখন যারা অশান্তি সৃষ্টি করার পাঁয়তারা করতেছে। তাদের ব্যাপারে সাবধান থাকতে হবে। ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাহিদ ১৯৮৬ থেকে ২০০০ সাল পর্যন্ত আমাকে তিনবার মারতে চেয়েছে। এখন এলাকার মানুষ যদি আপনারা ঐক্যবদ্ধ না হোন, তাহলে আমার এককভাবে কি সম্ভব?

শনিবার (৩ এপ্রিল) বিকালে বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রামদী এলাকার শেখ রাসেল স্মৃতি সংসদে সংক্ষিপ্ত বক্তব্যে নিজ ফেসবুক লাইভে এসব কথা বলেন মির্জা।

তিনি বলেন, অস্ত্র কি অন্য কারো থেকে নেই। অস্ত্র নিজাম হাজারী, দিদারের আসলে জয়নাল হাজারীর লোকের কি অস্ত্র নাই। এগুলো কি এখানে আসবে না। আমি কয়দিন বন্ধ রাখুম। আমিতো এখন আ’লীগ করি না। আমি করি বঙ্গবন্ধুর দল, শেখ হাসিনার দল করি।

এখন শুরু হয়েছে ওই বিভাগীয় হেতাগো দালাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বাদ দিয়া দিছে। উপর থেকে নিচ পর্যন্ত আসতেছে। আপনারা আমার উপর বিশ্বাস রাখিয়েন। আমি বঙ্গবন্ধুর দল করি। শেখ হাসিনার সাথে সর্ম্পক আছে। আমার সাথে শেখ হাসনার ৩ বার কথা হইছে। উপরে আল্লা আছে আমি মিথ্যা কথা বলিনা। সে বলার কারণে আমি শান্ত আছি, না হয় চুপ করে থাকতাম না। আমার পৌরসভায় গুলি করেছে, আমি কি চুপ করে থাকতাম। আমার কি জয়নাল হাজারী নেই? আমার এলাকর লোক নেই।

Sharing is caring!