শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

কোম্পানীগঞ্জে ১৭ জনের অর্থদণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় করোনা প্রতিরোধে মাস্ক পরিধানে সচেতন করতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। অভিযানকালে একটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে ১ হাজার টাকা ও মাস্ক ব্যবহার না করায় ১৬ ব্যাক্তিকে ৮হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

রোববার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা।

সুপ্রভাত চাকমা জানান, মাস্ক পরিধান করার বিষয়ে উদ্বুদ্ধ করতে চলা এ অভিযানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা মোকাবিলায় এ অভিযান অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১