শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

সেনাবাগে মাটির নিচ থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নিখোঁজের ৩দিন পর নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়ন থেকে মো. মিজানুর রহমান আশ্রাফুল (৬) নামের এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা হত্যার পর দূর্বৃত্তরা আশ্রাফুলের লাশ মাটির নিচে ফুঁতে রেখে গিয়েছিল।

 

সোমবার রাত ৮টার দিকে নজরপুর গ্রামের তেলি পুকুর এলাকার বাঁশ বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মো. মিজানুর রহমান আশ্রাফুল, উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর শ্রীপুর গ্রামের মীর বাড়ীর আবুল কাশেম মীরের ছেলে। সে স্থানীয় গাজীরহাট সানরাইজ একাডেমির প্রথম শ্রেণির ছাত্র ছিল।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তার নানার বাড়ী নজরপুর এলাকা থেকে নিখোঁজ হয় আশ্রাফুল। এরপর থেকে পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে কোন সন্ধান পায়নি। সোমবার সন্ধ্যায় স্থানীয় এক ব্যক্তি তেলি পুকুর এলাকার বাঁশ বাগান থেকে পঁচা গন্ধ ও মাছি উড়তে দেখে মাটির নিচে পঁচা কিছু আছে বলে সন্দেহ করে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে আশ্রাফুলের লাশ উদ্ধার করে।

 

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনায় নিহতের বাবা গত শুক্রবার রাতে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন। ঘটনাটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১