ফল দোকানে শিশু বলাৎকার, ৩ যুবক শ্রীঘরে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিল পৌরসভায় এক শিশু শ্রমিককে (১৩) বলাৎকার করার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

শনিবার বিকেলে আসামীদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের জামালের ছেলে রাব্বি (১৯), একই গ্রামের ইব্রাহিমের ছেলে সুমন (২৬) ও নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুল্যার ছেলে দিদার হোসেন (২৮)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত আসামীরা এবং নির্যাতিত ওই শিশু একই ফল দোকানে চাকরি করতো। গত তিনদিন আগে একবার ও তার আগে একাধিকবার ওই শিশুটিকে ফল দোকানে রেখে বলাৎকার করে তিন আসামী। এর সূত্র ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফল দোকানের ভিতরে নিয়ে পুনঃরায় বলাৎকার করার চেষ্টা করলে শিশুর চিৎকারে লোকজন এগিয়ে আসলে তিন আসামী পালিয়ে যায়। নির্যাতিত শিশুর বাবা বিষয়টি চাটখিল থানায় অবগত করলে পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০