শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

ক্যান্সার আক্রান্ত ইয়াসমীনের জন্য মানবিক সহায়তা কামনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

ক্যান্সারে আক্রান্ত ২০ বছর বয়সি ইয়াসমীনের চিকিৎসা সার্থে অর্থ সহায়তার আবেদন। নোয়াখালী কবিরহাট উপজেলার নুর সোনাপুর গ্রামের সাধারণ রাজমিস্ত্রী নুর নবির মেয়ে ইয়াসমীন (২০) অসুস্থ হয়ে পড়লে তাকে গত ৩০/৩/২০১৯ তারিখে মহাখালী ক্যান্সার হাসপাতাল ভর্তি করা হয়। পরীক্ষা নিরীক্ষার পর তার শরীরে মরণ ব্যাধি ক্যান্সার ধরা পরে। পরে দীর্ঘদিন চিকিৎসা দিতে গিয়ে প্রায় ৬,০০,০০০/-(ছয় লক্ষ) টাকা ব্যায় হয়। একপর্যায় অর্থসংকটে পড়ায় তাকে বাড়ীতে নেয়া হয়। আবার মেয়েটি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে গত ১২/৪/২০২১ তারিখে মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার চিকিৎসার ব্যায় বহন করতে পারছেনা তার পরিবার।

এ অবস্থায় সরকার এবং সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে চিকিৎসা সহায়তার আবেদন করেছে তার অসহায় পরিবার।

তার চিকিৎসা খরচ বহন করার মত কোন সামর্থ্যই নেই পরিবারটির। এমন অসহায়ত্বের প্রেক্ষাপটে সকলের সহায়তা ছাড়া চিকিৎসার খরচ চালানোর মত তাদের কোন সামর্থ নেই। একমাত্র মানবিক সহায়তাই পারে তার চিকিৎসা ব্যয় চালিয়ে যেতে।

চরম অসহায় এই পরিবারটির পাশে দাড়ানোর জন্যে সকলের প্রতি আকুল আবেদন।
সাহায্য পাঠাবার জন্য যোগাযোগ ও ব্যাংক নম্বর ও বিকাশ নম্বর

(ক) ব্যাংক হিসাব নম্বর: ০১০২-০৩১০০০২৮১১
ট্রাস্ট ব্যাংক লিমিটেড
কবির হাট শাখা, নোয়াখালী।

(খ) বিকাশ পার্সোনাল নম্বর ০১৮৩৫৩৪১৮৩৬


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০