শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

সেনবাগে গৃহবধূর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সেনবাগ উপজেরার ডমুরুয়া ইউনিয়ন থেকে নার্গিস আক্তার (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকেল ৫টার দিকে এনায়েতপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নার্গিস আক্তার ওই গ্রামের আবদুল মতিনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২-৩মাস আগে একই এলাকায় এক যুবকের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় নার্গিসের। কয়েকদিন আগে স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে ভেড়াতে আসে সে। বুধবার বিকেলে বাবার বাড়ীর লোকজনের অজান্তে ঘরে আড়িঁর সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নার্গিস।

সেনবাগ থানার ওসি আবদুল বাতে মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।নার্গিস মানুষিকভাবে অসুস্থ্য বলে জানিয়েছে তার পরিবার।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০