শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

কবিরহাটে হত দরিদ্র ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

মানুষ মানুষের জন্য এ শ্লোগানে, নোয়াখালী কবির হাট উপজেলার ১নং নরোত্তম ইউনিয়নে হত-দরিদ্র ফাউন্ডেশনের উদ্দ্যেগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার ৩ রমজান বাদ জুমা ১৬ এপ্রিল কবিরহাট উপজেলার নরোত্তম পুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আছলাম হাজী বাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে ১২৪ জন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

হত দরিদ্র ফাউন্ডেশনটি কতেক উদিয়মান তরুন যুবকের সমন্বয়ে সদ্য প্রতিষ্ঠিত সম্পূর্ন অরাজনৈতিক সামাজিক সংগঠন । এ হত দরিদ্র ফাউন্ডেশনের কিছু প্রবাসী ও স্হানীয় সদস্যদের অর্থায়নে ইফতার সামগ্রী বিতরন করা হয়। হত দরিদ্র ফাউন্ডেশনের সদস্য ফিরোজ আলমের সন্ঞালনায় ও উপদেষ্টা কে এম শহিদ উল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ১নং নরোত্তম পুর ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম সিরাজ উল্যাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন হত দরিদ্র ফাউন্ডেশনের উপদেষ্টা, সাংবাদিক ও মানবাধিকার কর্মী ইমাম উদ্দিন আজাদ,উপদেষ্টা নুরুল আলম হিরন, রুহুল আমিন মেম্বার,এমাম উদ্দিন মেম্বার। এছাড়া আরো উপস্হিত ছিলেন ব্রাক ব্যাংকের পিন্সিপাল অফিসার ও উপদেষ্ট মো:সোলায়মান, মনির হোসেন, আনোয়ার হোসেন টিটু, হাবিব উল্যাহ, আবুল হোসেন, শুভাকাঙ্ক্ষী আবুবক্কর ছিদ্দিক প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরনের পূর্বে মহামারী করোনা ভাইরাসসহ সকল বিপদ হতে দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। এবং হত দরিদ্র ফাউন্ডেশনের উদ্দ্যেকতা, সদস্যসহ সকলের সাফল্য কামনা করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০