শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কোম্পানীগঞ্জে আ.লীগ নেতাকে গুলির ঘটনায় আটক-৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন চেয়ারম্যান নূর নবী চৌধুরীকে গুলি এবং মারধরের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে মেয়র আবদুল কাদের মির্জার দুই অনুসারী রয়েছে।

মঙ্গলবার ভোরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাঁড়াশি অভিযান চালিয়ে পাশ্ববর্তী কবিরহাট বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, সিরাজপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মৃত ফকির উদ্দিনের ছেলে আ.লীগ নেতা নাজিম উদ্দিন মিকন, ৪নং ওয়ার্ডের ছায়েদুল হক মেম্বারের ছেলে যুবলীগ নেতা নূর উদ্দিন খাজা এবং কবিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের ওজি উল্যার ছেলে একরাম উদ্দিন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মিকন পুলিশের খাতায় মোস্ট ওয়ান্টেড আসামী। মিকন গত সোমবার বসুরহাট কলাবাগান এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরীকে গুলি ও পিটিয়ে পা ভেঙে দেয়ার ঘটনায় অন্যতম অভিযুক্ত। তার বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট, বিস্ফোরক, দাঙ্গাহাঙ্গামা, অপহরণ, চাঁদাবাজিসহ থানায় সাতটি মামলা রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১