শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

সেনবাগে সিএনজি চালকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়ন থেকে পলাশ আহমেদ (৩২) নামের এক সিএনজি অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত ১০টার দিকে পল্লীমঙ্গল গ্রামের টিনের বাড়ী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত পলাশ আহমেদ ওই বাড়ীর নওয়াব আলীর ছেলে। দুই ছেলের জনক তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে গত কয়েকদিন ধরে নিজের স্ত্রীর সাথে বিরোধ চলে আসছিল পলাশের। এদিকে বিভিন্ন ব্যক্তি থেকে দার নেওয়া টাকার পরিশোধ করতে না পারায় হতাশার মধ্যে ছিলেন তিনি। রোববার পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে পুনঃরায় ঝগড়া হয়। সন্ধ্যার কোন একসময় লোকজনের অজান্তে নিজের কক্ষের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পলাশ।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১