শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

ভিক্ষাবৃত্তি থেকে ফিরে আসার সুযোগ পেলো নুরজাহান বেগম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে আরো একটি পরিবার ভিক্ষাবৃত্তি থেকে কর্ম জীবনে ফিরে আসার সুযোগ পেলো ।

 

সূত্রে জানা যায়, “ভিক্ষা নয় কর্মই জীবন” এই স্লোগানকে সামনে রেখে ভিক্ষুকমুক্ত নোয়াখালী গড়ার লক্ষ্যে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় নোয়াখালী জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খানের সহযোগিতা ও দিকনির্দেশনায় এবং স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত মানবিক অর্গানাইজেশনের তত্ত্বাবধানে সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের নেয়ামত পুর গ্রামে নুর জাহান বেগম কে একটি দোকান উপহার দেওয়া হয়।

ভিক্ষুকমুক্ত নোয়াখালী গড়ার লক্ষ্যে প্রথম ধাপে ১০০ জন ভিক্ষুককে পুনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে দোকান প্রজেক্ট নং-১৪ এর উদ্বোধন করেন সদর উপজেলা কমিশনার (ভূমি) ফাতিমা সুলতানা ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আলোকিত মানবিক অর্গানাইজেশনের সভাপতি পারভেজ মোল্লা, সাধারণ সম্পাদক রিয়েল খান প্রমূখ।

উপকারভোগী নুর জাহান বেগম জানান, ভিক্ষা জীবন থেকে মুক্তি পেয়ে এবং নতুন কর্মসংস্থানের সুযোগ পেয়ে তিনি আনন্দিত। তিনি প্রধানমন্ত্রী এবং জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১