Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবার বলেছেন, আজকে সরকারি কর্মচারীরা মনে করে তারা আ.লীগকে ক্ষমতায় আনছে। তারা ক্ষমতায় আনছে এটা সত্য। ভোট চুরি করছে ২৫ প্যার্সেন্ট। রাত্রে কেন্দ্রে ভোট বাক্সে ঢুকায়ছে, এটা সরকারি কর্মকর্তারা ঢুকাইছেনা। এটাতো সত্য। এজন্য তারা যা ইচ্ছা তাই করে। এ দেশে আমলাতান্ত্রিক সরকার আজকে দেশ পরিচালনা করছে। তাদের নেতৃত্বে আজকে দেশ চলছে। এ দেশে কোন গণতান্ত্রিক সরকার নেই। কে কি মনে করবে আমার কিছু যায় আসেনা।

রোববার (২ মে) দুপুর ২টায় বসুরহাট পৌরসভার মেয়র এর কার্যালয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬জন ব্যবসায়ীকে আর্থিক অনুদান প্রদানকালে এসব কথা বলেন তিনি।

এ সময় তার অনুসারী আইযুব আলীর ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে বক্তব্যটি প্রচার করে। পরে আইয়ুব আলী লাইভ ভিডিওটি তার অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন। ইতিমধ্যে বক্তব্যটি ফেইসবুকে ভাইরাল হয়ে গেছে।

কাদের মির্জা বলেন, আমি জেলের জন্য প্রস্তুত। আমাকে হুমকি দিছে। আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানকে যেভাবে নির্যাতন করছে, আমাকে সেভাবে নির্যাতন করবে। আমারে বলছে চুপ করি ঘরে বসি থাক। আমাকে বলছে নিজেকে প্রকাশিত করতেছো, আমাকে এমপির লোভ দেখাইছে, পদের লোভ দেখাইছে। না পারি বলছে, যা ইচ্ছা তাই কর। কালকে ডিজিএফআই হুমকি দিছে ওবায়দুল কাদেরের বিরুদ্ধে বলা যাবেনা, প্রশাসনের বিরুদ্ধে বলা যাবেনা। এটা কোন রাষ্ট্র, কোন দেশ, এটা কি দেশ, কথা বলা যাবেনা। তাহলে আপনারা আইন পাশ করে বলে দেন, এ দেশে কেউ সত্য কথা বলিওনা।

মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি আপনার কয়েকজন নেতা ছাড়া। আমার কনস্ট্যান্সিতে পাঠান কালকে সকালে ভোট হবে। এক ভোট বেশি না পেলে হিজরত করব। যত বড় নেতা আছে পাঠান। এ সময় প্রধান নির্বাচন কমিশনারকে সম্মানের সহিত তিনি বলেন, আপনি একটা কাজ করেন। একটা তন্ত্র পাশ করেন জাতীয় সংসদে। দেশের টাকা নষ্ট করে ভোট নেওয়ার দরকার কি। ভোট নেন চুরি করি। গত জাতীয় সংসদ নির্বাচনে গোয়েন্দা সংস্থা বলেছে, ২৫ প্যার্সেন্ট ভোট আ.লীগের আছে। এ ২৫ প্যাসেন্ট ভোট আপনারা কেন্দ্র নিয়ে আসবেন। বাকী ভোট আমরা বাক্সে ঢুকিয়ে দেব। আমি বললাম যে এটা কোন বার। তারা বলল ডু ইট। এটা আ.লীগের এক উপদেষ্টা মরে গেছে, আল্লাহ তাকে দোযখ বাসী করক, আল্লাহ তাকে দোযখ বাসী করক, আল্লাহ তাকে দোযখ বাসী করক। তার মন্ত্র নাকি এটা । ভোটের বাক্সে ভোট ঢুকায় দিবে, এটা নাকি ভোট।

Sharing is caring!