শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

বেগমগঞ্জের উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৫ মে, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

 

হার্ট অ্যাটাকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদ এর সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যা (৭০), মারা গেছেন।

শনিবার (১৫ মে) দুপুর পৌনে ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে নানা রোগে ভুগছিলেন। আজ ভোর ৫টার দিকে তিনি হার্ট অ্যাটাক করলে চৌমুহনীর লাইভ কেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে ফেনীর দাগনভূঞা বাজারে তার মৃত্যু হয়।

তিনি চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন। এরপর চৌমুহনী সরকারি এস এ কলেজে ১৯৬৯,ও ১৯৭২ সালে টানা দুইবার ভিপি নির্বাচিত হন। এরপর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরে জেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। বেগমগঞ্জ উপজেলায় ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সন্ধ্যা ৭টায় মরহুমের প্রথম জানাজা বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী মদনমোহন উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত হবে এবং রাত ৯টায় ১৪ নং হাজীপুর ইউনিয়নের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১