শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

স্বাধীনতার সূবর্ণ জয়ন্ত্রী ও মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে বিনামূল্যে ৩ সপ্তাহব্যাপী চক্ষু চিকিৎসা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২২ মে, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

 

স্বাধীনতার সূবর্ণ জয়ন্ত্রী ও মুজিববর্ষ উপলক্ষে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নোয়াখালীতে বিনামূল্যে ৩ সপ্তাহ ব্যাপী চক্ষু চিকিৎসা কার্যক্রম শুরু হয়েছে।

হাসপাতাল সূত্রে জানাগেছে, স্বাস্থ্য অধিদপ্তরের অধীনস্থ ন্যাশনাল আই কেয়ার এবং জাতীয় চক্ষু বিজ্ঞান ইনিস্টিটিউট ও হাসপাতালের বাস্তবায়নে শনিবার সকাল থেকে (২২ মে) থেকে ১০ জনু পর্যন্ত ৩ সপ্তাহব্যাপী বিনামূল্যে ছানি অপারেশন ও লেন্স সংযোজন কার্যক্রম পরিচালিত হবে।

সকালে উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম, সিনিয়র কনসালটেন্ট ডা. কাজী মনিরুল ইসলাম, জুনিয়র কনসালটেন্ট ডা. মো.আরাফাত, মেডিকেল অফিসার ডা. মো. শিবলি প্রমুখ।

হাসপাতাল কর্তৃপক্ষ রোগীদের সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হাসপাতালের বহিঃ বিভাগে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১