কবিরহাটে ৪র্থ বারে আরো ২৫০ পরিবারের ঘরে খাদ্য পৌছে দিলেন যুবলীগ নেতা মাসুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৬ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘর বন্দি নিম্ন ও মধ্যবিত্ত্ব ১৫শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ হাতে নিলেন, নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কবিরহাট উপজেলার ১নং নরোত্তমপুর ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন মাসুদ।

শনিবার (১৬মে) সকাল ১০ টা থেকে নরোত্তমপুর ইউনিয়নের ৮ও৯নং ওয়ার্ডে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০টি হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেকের ঘরে এ খাদ্য সামগ্রী পৌছে দেন শাহাদাত হোসেন মাসুদ ও তার সমর্থকরা।

এসময় ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় শাহাদাত হোসেন মাসুদ জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়াতে দেশের এই দূর্যোগময় মহুর্তে সমাজের কিছু বিত্তবান লোকের সহযোগিতায় আমি নরোত্তমপুর ইউনিয়নে প্রাথমিক ভাবে ১৫শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার উদ্যোগ নিয়েছি। গত ৭ই মে প্রথম ধাপে ১নং ওয়ার্ডে ১শত পরিবারকে এ খাদ্য সামগ্রী দেয়ার মাধ্যমে এ কার্যক্রম শুরু করি। আজকে ৪র্থ ধাপে পুনরায় ৮ও৯ নং ওয়ার্ডে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫০টি পরিবারের বাড়িতে গিয়ে প্রত্যেকের ঘরে এ খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। তিনি আরো জানান, এ কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি ওয়ার্ড গুলোতেও আমার এ খাদ্য সামগ্রী পৌছনো হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০