বেগমগঞ্জের আলোচিত বাবু বাহিনীর ক্যাডার সজিব অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৪ জুন, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

 

নোয়াখালীর বেগমগঞ্জের আলোচিত বাবু বাহিনীর ক্যাডার সজিব হোসেনকে (১৯) অস্ত্রও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ জুন) দুপুর ২টার আটকৃত আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

সে বেগমগঞ্জের এনায়েত নগর গ্রামের শাহ আলমের ছেলে। এর আগে, রোববার দিবাগত রাতে তাকে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আপ্তারামপুর গ্রাম থেকে আটক করে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশী করে ১টি দেশীয় পাইপগান ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়। এ সময় তার সহযোগী সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার রাতে বেগমগঞ্জের আলাইয়ারপুর ইউনিয়নের আপ্তারামপুর গ্রামের করিমের বাড়ীতে বাবু বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে সন্ত্রাসী সজিব হোসেনকে আটক করে তার দেহ তল্লাশী করে পরিহিত শার্টের নিচে কোমরের সাথে লুকানো অবস্থায় ১টি দেশীয় তৈরী পাইপগান ও ১টি কার্তুজ পাওয়া যায়।

 

ওসি কামরুজ্জামান সিকদার আরও বলেন, এ ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। মামলা নং-২৫। আটকৃকত আসামীকে দুপুরের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০